মৌলভীবাজারের তিন এমপি প্রার্থীর শপথ

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

মৌলভীবাজারের তিন এমপি প্রার্থীর শপথ

ডায়াল সিলেট ডেস্ক :: বর্তমান সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনের পরিবেশ না থাকলে ১৭ তারিখ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন মৌলভীবাজার -১ আসনের তিন সংসদ সদস্য পদপ্রার্থী।

আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন ছাড়া অন্যান্য  প্রার্থীরা রোববার মনোনয়ন যাছাই বাছাইয়ে বৈধ ঘোষণা হওয়ার পর এক সাথে শপথ করে এ ঘোষণা দেন।

তারা হলেন জাতীয় পার্টির মনোনীত আহমেদ রিয়াজ, তৃণমূল বিএনপি মনোনীত আনোয়ার হোসেন ওরফে মন্জু, স্বতন্ত্র প্রার্থী, নিবন্ধনহীন ধর্মভিত্তিক সংগঠন আন্জুমানে আল ইসলাহ প্রার্থী কাজী ময়নুল ইসলাম।

রোববার মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়ন যাছাই বাছাইয়ের পর ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ড.উর্মি বিনতে সালাম।অপর প্রার্থীর মনোনয়ন স্থগিত ঘোষণা করা হয়।

জুড়ী-বড়লেখা থেকে ৫ জন প্রার্থী মনোনয়ন জমা দেন।এদের মধ্যে মাংস ব্যবসায়ী ফারুক আহমদ ওরফে ফারুক ভান্ডারীর মনোনয়ন বাতিল হয়।মনোনয়ন বৈধ ঘোষণার পর  আওয়ামী লীগের প্রার্থী ব্যতিত অপর তিন প্রার্থী এ শপথ করেন।

এ সময় জাতীয় পার্টির প্রার্থী আহমেদ রিয়াজ বলেন, আমরা সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমরা মাননীয় মন্ত্রী শাহাব উদ্দিন সাহেবের প্রতিদ্বন্দী হিসেবে  নির্বাচন করছি।আমাদের একটি কথা, ওয়াদা করি বলছি,আমরা যদি মনে করি লেভেল প্লেয়িং ফিল্ড থাকবে, পুলিশ জামায়াত বিএনপি নেতাদের হয়রানি করছে না ,ভোট কেন্দ্রে কোন ধরনের হামলা হবে না, ভোট ডাকাতি হবে না এই নিশ্চয়তা পেলে আমরা ভোট করবো না হলে ১৭ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ  দিন আমরা সবাই মনোনয়ন প্রত্যাহার করে নেবো।এ সময় হাতের উপর হাত রেখে  তাদের শপথ করতে দেখা যায়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ