মৌলভীবাজারে নিষ্পত্তি হওয়া ২৬৪টি মামলার আলামত ধ্বংস

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

মৌলভীবাজারে নিষ্পত্তি হওয়া ২৬৪টি মামলার আলামত ধ্বংস

ডায়াল সিলেট ডেস্ক :: মৌলভীবাজারে বিজ্ঞ আদালতে নিষ্পত্তি হওয়া ২৬৪টি মামলার আলামত ধ্বংস করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর ) বিকেলে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে বিভিন্ন মামলার জব্দ ও উদ্ধারকৃত আলামত ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত আলামতের মধ্যে ইয়াবা-৪২৮৫পিস, গাজা- ২১ কেজি ৮৫০গ্রাম, ১০২ পুরিয়া, , বিদেশী মদ ৬৫ বোতল, দেশি চোলাই মদ ৫৮০ লিটার ৭০০ মিলি. হিরোইন ৯৩ পুরিয়া, ফেনসিডিল ১৯০ বোতল, মদ তৈরীর উপকরণ (ওয়াশ) ৮ লিটার ৬০০ মিলি., পাতার বিঁড়ি ১,০০০ শলাকা, মোবাইল ফোন (ব্যবহারের অনুপযোগী) ৫ টি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে ধ্বংস করা হয় ও নগদ ৩৩,৯৮২/- টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়।

পাশাপাশি কোর্ট মালখানা অফিসারের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত ভারতীয় জামদানী শাড়ি ৬৪৮ পিস, ভারতীয় তৈরী পুরুষের শাল চাদর ১৯৫ পিস, মহিলাদের শাল চাদর ৩০৫ পিস, মহিলাদের ত্রিপিছ-১৭৫টি, ব্লাউজ ৭৪১ পিস নিলামের আদেশ প্রদান করেন।

তাছাড়া বিজ্ঞ আদালতের আদেশে ০২ টি মোবাইল ফোন ৪০ কেজি চাল, ০১টি পানির পাম্প প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোঃ কায়সার মোশারফ ইউসুফ,বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা বিভাগ) মোহাম্মদ জগলুল হক,কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুস মিয়া, মালখানা অফিসার সিএসআই কৃষ্ণ কমল ভৌমিক।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ