মৌলভীবাজার ১ ও ২ আসনে ২ জনের মনোনয়ন স্থগিত, ১ জনের বাতিল

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

মৌলভীবাজার ১ ও ২ আসনে ২ জনের মনোনয়ন স্থগিত, ১ জনের বাতিল

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের চারটি আসনের মধ্যে মৌলভীবাজার-১ ও মৌলভীবাজার-২ আসনে মনোনয়ন যাচাই বাছাই সম্পন্ন হয়েছে। জেলা রিটার্নিং অফিসার সুত্রে জানা যায়, এই দুই আসনে ১৫ জন প্রার্থীর মধ্যে ১ জনের বাতিল, ২ জনের স্থগিত ও ১২ জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার জেলা প্রশাসনের সভাকক্ষে এই দুই আসনে সংসদ সদস্য পদপ্রত্যাশী প্রার্থীদের জমাকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।
মৌলভীবাজার-১ আসনে ৫ জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই করা হয়। এরমধ্যে কাগজপত্রে ত্রুটির কারণে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমদের মনোনয়ন বাতিল ও কাগজপত্রের ঘাটতির কারণে স্বতন্ত্র প্রার্থী মো: ময়নুল ইসলামের মনোনয়ন স্থগিত করা হয়েছে। এই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহাবুদ্দিন, জাতীয় পার্টির আহমেদ রিয়াজ উদ্দিন ও তৃণমূল বিএনপির মো. আনোয়ার হোসেনের প্রার্থীতা বৈধ বলে ঘোষণা করা হয়।

মৌলভীবাজার-২ আসনে ১০ জন প্রার্থীর মধ্যে বিকল্প ধারার প্রার্থী মো: কামরুজ্জামান সিমুর মনোনয়ন স্থগিত করা হয়েছে। এ আসনের বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের শফিউল আলম চৌধুরী নাদেল, স্বতন্ত্র প্রার্থী একেএম সফি আহমদ সলমান, মো. আব্দুল মতিন, তৃণমূল বিএনপি থেকে এম এম শাহীন, জাসদ থেকে এডভোকেট মো: বদরুল হোসেন ইকবাল, জাতীয় পার্টি থেকে এডভোকেট মাহবুবুল আলম ও আব্দুল মালিক, ইসলামী ঐক্যজোটের মাওলানা আছলাম হোসাইন রাহমানী, ইসলামী ফ্রন্টের আব্দুল মোস্তাকিম তামিম এবং ইসলামি ফ্রন্টের এনামুল হক মাহতাব।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ