সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে মৌলভীবাজার জেলার সকল ওসিকে একযোগে বদলি

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২৩

সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে মৌলভীবাজার জেলার সকল ওসিকে একযোগে বদলি

ডায়াল সিলেট ডেস্ক ::  দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলির অনুমোদন দিয়েছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) এ অনুমোদন দেওয়া হয়েছে। এই ৩৩৮ জনের মধ্যে মৌলভীবাজার জেলার ৭ থানার ওসি বদলি করা হয়েছে।

জানা গেছে মৌলভীবাজার সদর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরাণ থানায় বদলি করে মৌলভীবাজার সদর থানার নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে সিলেটের গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ইসলামকে।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসানকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় বদলি করে বড়লেখা থানার নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তীকে।

জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেনকে এসএমপি’র মোগলাবাজার থানায় বদলি করে জুড়ী থানার নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে এসএমপি’র মোগলাবাজার থানার ওসি এসএম মাইন উদ্দিনকে।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেককে রাজনগর থানায় বদলি করে কুলাউড়া থানায় নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে এসএমপি’র কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদকে।

রাজনগর থানার ওসি বিনয় ভূষন রায়কে শ্রীমঙ্গল থানায় বদলি করে রাজনগর নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেককে।

শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসনে সরদারকে সিলেটের কানাইঘাট থানায় বদলি করে শ্রীমঙ্গল থানার নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে রাজনগর থানার ওসি বিনয় ভূষন রায়কে।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তীকে বড়লেখা থানায় বদলি করে কমলগঞ্জ নতুন ওসির দায়িত্ব দেওয়া হয়েছে এসএমপির জালালাবাদ থানার ওসি সাইফুল আলমকে।

এর আগে নির্বাচন কমিশনের নির্দেশনার পরিপ্রেক্ষিতে দেশের বেশিরভাগ থানার ওসিদের পর্যাক্রমে বদলির জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি দিয়েছিল নির্বাচন কমিশন (ইসি)। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে বুধবার ৩৩৮ থানার ওসিকে বদলির তালিকা ইসিতে পাঠায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বৃহস্পতিবার সে তালিকা প্রকাশ করা হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ