আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলা প্রশাসন ও কুলাউড়া দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে। শনিবার সকালে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে এবং মহতোসিন আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ও কমিটির সম্পাদক মো. ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মেহেদী হাসান।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও কমিটির সহ-সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাবেক সম্পাদক কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত) সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য ও সদস্য বাবলী তালাং।

আরও উপস্থিত ছিলেন কুলাউড়া এনসি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, কুলাউড়া পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায় প্রমুখ। অনুষ্টানে শিক্ষক মন্ডলী, গালর্স গাইড ও শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

বক্তারা দিবসের তাৎপর্য তুলে ধরে নিজেকে দুর্নীতিমুক্ত করে একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রহনের আহ্বান জানান। সভার পরে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এক মানববন্ধন অনুষ্টিত হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ