জুড়ীতে এস এম জাকির হোসাইনের শোডাউন

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩

জুড়ীতে এস এম জাকির হোসাইনের শোডাউন

জুড়ী প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন শনিবার নিজ এলাকা জুড়ীতে আসলে তার অনুসারী নেতাকর্মীরা দুই শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে বিশাল শোডাউন দিয়ে ভূয়াই বাজার থেকে জুড়ীতে নিয়ে আসেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নং-২৩৫ মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য এস এম জাকির হোসাইন। এখানে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য, পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তনমন্ত্রী মো: শাহাব উদ্দিন। শনিবার বিকালে জাকির হোসাইন ঢাকা থেকে জুড়ী আসার খবরে তার অনুসারী দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষ দুই শতাধিক মোটরসাইকেল ও গাড়ীর বহর নিয়ে স্থানীয় ভূয়াই বাজারে জড়ো হন। সেখান থেকে বিশাল শোডাউন দিয়ে তাকে জুড়ী শহরে নিয়ে আসা হয়। এসময় রাস্তার দু’ধারে দাঁড়িয়ে শতশত মানুষ তাকে অভিবাদন জানান। পরে স্থানীয় ভবানীগঞ্জ বাজার চৌমোহনীতে এক পথ সভায় তিনি বক্তব্য রাখেন।

এস এম জাকির হোসাইন তার বক্তব্যে বলেন, ‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ছিলাম, পাইনি। আমাকে ভালোবাসেন দলের এমন নেতাকর্মীরা তাতে মনক্ষুন্ন হয়েছেন,এটাই স্বাভাবিক। জুড়ী-বড়লেখার অসংখ্য নেতাকর্মী আমাকে ফোন করে স্বতন্ত্র নির্বাচন করার অনুরোধ করেছিলেন। কিন্তু আমি দলের সিদ্ধান্তের বাইরে যেতে চাইনি। আমি নেত্রীর সিদ্ধান্তকে সম্মান জানাই। আমরা নৌকার পক্ষে ছিলাম, আছি, থাকবো। নৌকার পক্ষে কাজ করবো। নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবো। আওয়ামী লীগ প্রার্থীর কাছে অনুরোধ করবো আমাদের নেতাকর্মীকে অবহেলা করে দুরে ঠেলে দিবেন না, তাদের মূল্যায়ন করবেন।’

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ