দিরাইয়ে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩

দিরাইয়ে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

ডায়াল সিলেট ডেস্ক :: নামগঞ্জের দিরাই উপজেলাধীন করিমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জয়নগর এলাকা সংলঘ্ন কালনী নদী থেকে মুখে কষ্টিব ও পা বাঁধা অবস্থায় শারীরিক প্রতিবন্ধী সুজিত বর্মন (২৫) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে দিরাই থানা পুলিশ।

 

নিহত যুবক উপজেলার চান্দপুর গ্রামের শ্যামা বর্মনের ছেলে।

জানা যায়, শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা পানিতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। এমন সংবাদের ভিত্তিতে, ৬নং করিমপুর ইউনিয়নের বিট অফিসার এসআই (নিরস্ত্র) মাহবুব ছিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে। নিহত যুবক উপজেলার চান্দপুর গ্রামের শ্যামা বর্মনের ছেলে।

 

নিহত যুবকের জেঠী অনিতা বর্মন বলেন, “সে শারীরিক প্রতিবন্ধী ছিল। গাছ থেকে পড়ে সে হাতে ও পায়ে আঘাত পায় তারপর থেকে সে শারীরিকভাবে প্রতিবন্ধী হয়ে পরে। গেল কয়দিন ধরে ওই যুবকের সন্ধান পাওয়া যাচ্ছিল না। এভাবে সে মাঝেমধ্যে বাড়ীতে আসতনা। তারা তিন ভাই এক বোন।সে সভার বড় ছিল। ওই যুবক কালনী নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করত।”

অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) মো. শহিদুল হক মুন্সী বলেন, ‘প্রাথমিকভাবে এটাকে হত্যা মনে হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ