রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

মনজু বিজয় চৌধুরী॥ মৌলভীবাজার সদর ১১ নং মোস্তফাপুর ইউনিয়নে রিয়াছত এবং রবিউন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
১১ ডিসেম্বর সোমবার সকালে ১১ নং মোস্তফাপুর ইউপি বাউরঘড়িয়া প্রাঙ্গণে শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে লেপ তুলে দেওয়া হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি মিলাদ মিয়া।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং মোস্তফাপুর ইউপি স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান (সাবেক) শেখ রুমেল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং ইইপি সদস্য আব্দুল মুহিদ মেম্বার, মৌলভীবাজার জেলা ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি শেখ আব্দুস সামাদ আজাদ,জেলা ছাত্রলীগ নেতা শেখ হেলাল আহমেদসহ রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের নেতারা উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান (সাবেক) শেখ রুমেল আহমদ বলেন এলাকার গরিব দুস্থ ও অসহায় মানুষেরা শীতের তীব্রতায় কষ্ট পাচ্ছেন। তাই তাদের কষ্ট লাঘবের জন্য প্রতি বছরের মতো এবারও রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। একজন মানুষ হয়ে আর একজন অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।
এদিক বিবেচনা করে সমাজের সকল বিত্তবান মানুষদেরকে অসহায় শীতার্ত নারী-পুরুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান এই সংগঠনের একদল তরুণ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ