শ্রীমঙ্গল থেকে অজ্ঞান পার্টির মূলহোতাসহ ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার র‌্যাব-৯

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২৩

শ্রীমঙ্গল থেকে অজ্ঞান পার্টির মূলহোতাসহ ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার র‌্যাব-৯

ডায়াল সিলেট ডেস্ক ::   ভিকটিম জহুরা পারভীন চৌধুরী মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন দক্ষিণ বাজারস্থইউসিবি ব্যাংকে যায়। ব্যাংক থেকে ফেরার সময় অজ্ঞান পার্টির সদস্যরারুমালের মধ্যে অজ্ঞাত চেতনানাশক পদার্থ মিশিয়ে ভিকটিমের নাক ও মুখে নিক্ষেপ করে। এতে ভিকটিমজহুরা পারভীন চৌধুরীহিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে। ৫ ডিসেম্বর   পরবর্তীতে, ভিকটিমের হিতাহিত জ্ঞান হারানো অবস্থায় অজ্ঞান পার্টির সদস্যরা ভিকটিমের গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন যার মূল্য ৯০,০০০ টাকা চুরি করে নিয়ে যায়।
উক্ত ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কুলাউড়া থানায় অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।
এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শ্রীমঙ্গল কোম্পানি, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল ১১ ডিসেম্বর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির সদস্যদের মধ্য হতে মূলহোতাসালাউদ্দিনসহ ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা-ক। সালাউদ্দিন(৪৪), পিতা-মৃত মতি মিয়া, সাং-উত্তর বানিগাঁও, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার এবং খ। আনোয়ার মিয়া (২৮), পিতা-সিরাজ মিয়া, সাং-শ্রীমঙ্গল সদর, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃতদের মৌলভীবাজার জেলার কুলাউড়াথানায় হস্তান্তর করা হয়েছে।
যেকোন ধরনের অপরাধের সাথে জড়িতদের গ্রেফতারে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ