ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় অভ্যন্তরীন আমন ধান ও চাল সংগ্রহ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টায় উপজেলার ভানুগাছ সরকারি খাদ্য গোদাম প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন।

উপজেলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা দিপক মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভানুগাছ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) আজিজুর রহমান, শমশেরনগর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) সবিতা রানী, মিল মালিক কানু চন্দ্র দেব, সাজ্জাদ পারভেজ মনি, অনন্ত সাহা প্রমুখ।

চলতি মৌসুমে উপজেলায় অভ্যন্তরীন আমন ধান অন্যবছরের চেয়ে প্রতি কেজি ৩ টাকা বাড়িয়ে ৩০ টাকা কেজি প্রতি ৬০৩ মেট্টিক টন ধান ও ৪ টাকা বাড়িয়ে ৪৪ টাকা কেজি প্রতি ১৩১ মেট্টিক টন সিদ্ধ চাল এবং ৪৩ টাকা প্রতি কেজি ৩৯৫ মেট্রিক টন আতব চাল ক্রয় করা হবে। এবার কমলগঞ্জের দুটি গুদামে মোট ৬০৩ মেট্রিক টন ধান ও ৫২৬ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ