কুলাউড়ায় সুবিধাভোগী শিক্ষার্থীদের মধ্যে ক্যাশ রেশন বিতরণ করলেন নাদেল

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২৩

কুলাউড়ায় সুবিধাভোগী শিক্ষার্থীদের মধ্যে ক্যাশ রেশন বিতরণ করলেন নাদেল

ডায়াল সিলেট ডেস্ক :: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, উন্নত শিক্ষা দেশ ও জাতিকে এগিয়ে নিতে পারে। সেজন্য সরকার শিক্ষার উপর বেশি গুরুত্ব দিয়েছে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব। দেশ ও জাতির উন্নয়নে শিক্ষার কোনো বিকল্প নেই। যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে কুলাউড়া উপজেলার বরমচাল মিশনে চিলড্রেন কেয়ার কিন্ডারহিল্পস্ওয়ার্কের সুবিধাভোগী শিক্ষার্থীদের মধ্যে ক্যাশ রেশন বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শিশু সহায়ক সংস্থার সভাপতি অনিল লায়েকের সভাপতিত্বে ও চিলড্রেন কেয়ারের সমন্বয়কারী মথিয়াস পংরোপের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, ইউনিয়ন পরিষদের সদস্য ও বরমচাল ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তৈমুছ খান, ইউনিয়ন পরিষদের সদস্য চন্দন কুর্মী, আওয়ামী লীগ নেতা দিপ্তেন্দ্র ভট্টাচার্য, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ওয়াসিম আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে ১০৩ জন শিক্ষার্থীদের হাতে ৩ হাজার টাকা রেশন ও নতুন জামাকাপড় তোলে দেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিরা।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ