জুড়ীতে চাকুরীর ৩৬ বছর পূর্তি উপলক্ষে ইমামকে ঘর উপহার

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২৩

জুড়ীতে চাকুরীর ৩৬ বছর পূর্তি উপলক্ষে ইমামকে ঘর উপহার

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজার জেলার জুড়ীতে বেলাগাও কন্টিনালা কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম মোঃ আব্দুর রহীমের চাকুরীর ৩৬ বছর পূর্তি উপলক্ষে এক ব্যতিক্রমী উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বেলাগাও   কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে সহকারী এ ইমামের হাতে উপহার হিসেবে নব নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়। ঘর  নির্মাণে বেলাগাও   কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের সদস্যবৃন্দ, এলাকাবাসী ও প্রবাসীরা সার্বিক সহযোগিতা করেন।কন্টিনালা কেন্দ্রীয় জামে মসজিদের  সাধারণ সম্পাদক এরশাদ আলীর সঞ্চালনায় ও বেলাগাও  কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জাহিদ হাসান জমিরের সভাপতিত্বে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হযরত মাওলানা আব্দুস ছালাম মুহাদ্দিস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কন্টিনালা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব হযরত মাওলানা মুফতি আলতাফ হোসেন , হযরত মাওলানা মাহবুবুর রহমান, জুড়ী  জামে মসজিদের খতিব হযরত মাওলানা নজরুল ইসলাম, জুড়ী বড় মসজিদের খতিব হযরত মাওলানা আব্দুল কুদ্দুস প্রমুখ।

উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুজ্জামান, জুড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি হারিছ মোহাম্মদ, কন্টিনালা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম, সমাজসেবক সিরাজুল ইসলাম, বেলাগাও  কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সজিব, বর্তমান  সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ