হবিগঞ্জে চা বাগান এলাকায় ডাকাতি, লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২৩

হবিগঞ্জে চা বাগান এলাকায় ডাকাতি, লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেপ্তার

ডায়াল সিলেট ডেস্ক :: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চা বাগান এলাকায় ডাকাতির ঘটনায় জড়িত ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। এসময় তাদের কাছ থেকে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছ- এমদাদুল হক মিলন অরফে রিপন মিয়া (৩৮), মো. নাজমুল অরফে নাজমুল হক অরফে নাজমুল ইসলাম (৩১) ও মো. হৃদয় মিয়া (২৮)। তাদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায়।

গত বুধবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে তেলিয়াপাড়া চা বাগান এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

গত শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গত বুধবার রাত তেলিয়াপাড়া চা বাগানের পতিত ঘরের সামনে পাকা রাস্তার উপর চা বাগানের ম্যানেজারের বাংলো থেকে ফেরার পথে অজ্ঞাতনামা ১৫-১৬ জনের ডাকাত দলের সক্রিয় সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ রাস্তার উপর গাছ ফেলে চলন্ত গাড়ির গতিরোধ করে। ডাকাতরা যাত্রী ও ড্রাইভারদের হাত বেঁধে মূল্যবান জিনিসপত্রসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনার প্রেক্ষিতে গত ১৩ ডিসেম্বর গাড়ীরচালক বাদী হয়ে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় অজ্ঞাতনামা ১৫-১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন।

0Shares