বিজয়ের বর্ণিল সাজে সেজেছে জুড়ী উপজেলা প্রশাসনিক ভবন

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২৩

বিজয়ের বর্ণিল সাজে সেজেছে জুড়ী উপজেলা প্রশাসনিক ভবন

ডায়াল সিলেট ডেস্ক : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে মৌলভীবাজার জেলার জুড়ী  উপজেলার প্রশাসনিক ভবন। শুক্রবার সন্ধ্যা থেকেই বর্ণিল আলোয় ঝলমল হয়ে ওঠে জুড়ী উপজেলা প্রশাসনিক ভবন। লাল সবুজের আলোকসজ্জায় মহান বিজয়  দিবস উদযাপনের মাধ্যমে বিজয়ের আনন্দ ছড়িয়ে দিতেই আলোকসজ্জা করা হয়েছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, বিজয় দিবসে শহিদদের স্মরণে সাজানো হয়েছে লাল-সবুজের আলোয়। উপজেলা প্রশাসনের পুরো ভবনে দেওয়া হয়েছে লাল, সবুজ, নীল আর সাদা  বাতি। সন্ধ্যার পর থেকে বর্ণিল এই আলোকসজ্জা উপভোগ করতে স্থানীয়  জনসাধারণের ঘুরে বেড়াতে দেখা গেছে।

দর্শনার্থী জুড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল হোসেন লিটন বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের ভবনে যে  আলোকসজ্জা করা হয়েছে তা  মনোমুগ্ধকর ও বেশ উপভোগ্য।

এদিকে মহান বিজয় দিবস কে সামনে রেখে দিনব্যাপী নানা কর্মসূচী ঘোষণা করেছে জুড়ী উপজেলা প্রশাসন। সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির পর স্বাধীনতাযুদ্ধে বীর শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল ৮টার দিকে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন, পুরষ্কার বিতরনীসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ