প্রধানমন্ত্রী ‘সন্ত্রাসীদের’ ভাষায় হুঙ্কার দিলেও জনগণ ভোট কেন্দ্রে যাবে না

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২৩

প্রধানমন্ত্রী ‘সন্ত্রাসীদের’ ভাষায় হুঙ্কার দিলেও জনগণ ভোট কেন্দ্রে যাবে না

 

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: একতরফা ডামি নির্বাচনের প্রচারণায় নেমে প্রধানমন্ত্রী ‘সন্ত্রাসীদের’ ভাষায় হুঙ্কার দিলেও জনগণ ভোট কেন্দ্রে যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার সকালে এলিফেন্ট রোড ও বেইলি রোডে নির্বাচন বর্জনে লিফলেট বিতরণকালে তিনি এই মন্তব্য করেন।

 

 

 

তিনি বলেন, ডামি নির্বাচনের প্রচারণায় নেমে গতকাল সিলেটে প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তা হলোও সন্ত্রাসীদের ভাষা। তিনি সন্ত্রাসীদের ভাষায় হুঙ্কার দিচ্ছেন। এভাবে হুঙ্কার দিলেও ৭ই জানুয়ারি জনগণ ভোট দিতে যাবে না।

 

 

প্রধানমন্ত্রীকে বলবো, আপনার এতো সাহস থাকলে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেন না কেনো? আপনি দেবেন না। কারণ আপনি ভালো করেই জানেন, জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে আপনার জামানতই থাকবে না। রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে ডামি নির্বাচন, নিজেরা নিজেরা নির্বাচনের আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। ৭ই জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতিমধ্যে প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচনে ওরা ছাড়া কেউই ভোট কেন্দ্রে যাবে না।

 

 

 

আমরা জনসাধারণকে বলবো, ঐক্যবদ্ধ হয়ে এই ডামি নির্বাচন বর্জন করুন। আপনিও নিজেও যাবেন না, অন্যকে যেতে বারণ করুন।

 

 

 

এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না। কারণ বিদেশীরা দেখছে কিভাবে জনগণের ভোটাধিকার হরণ করে ডামি প্রার্থী সাজিয়ে সরকার একটি একতরফা নির্বাচন করছে।জনগণের আকাঙ্ক্ষাকে ধুলোয় মিশিয়ে দিয়ে যারা এই অবৈধ ডামি নির্বাচনে প্রার্থী হয়েছেন, হালুয়া-রুটির লোভে নির্বাচনে তারা জনগণের কাছে বিশ্বাসঘাতক দালাল হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন।

 

 

 

সকালে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব ৯/১০ জন নেতাকর্মীদের নিয়ে এলিফেন্ট রোড এবং পরে বেইলি রোডের দোকানে, ফুটপাতে পথচারীদের এবং রিকশা-সিএনজি চালক ও যাত্রীদের হাতে ৭ই জানুয়ারির ভোট বর্জনের লিফলেট তুলে দেন।

 

 

 

৭ জানুয়ারি ভোট বর্জনে বিএনপি ২১,২২,২৩ শে ডিসেম্বর সারাদেশে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করার কর্মসূচি ঘোষণা করেছে।

 

 

 

উল্লেখ্য গতকাল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলন ঘোষণার ডাক দেন। এসময় তিনি জনগণকে সব ধরনের খাজনা-ট্যাক্স-ইউটিলিটি বিল প্রদান থেকে বিরত এবং মিথ্যা গায়েবী মামলায় আদালতে হাজিরা দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানান এবং দেশবাসীকে আগামী ৭ই জানুয়ারী ভোট বর্জনের আহবান জানান।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ