জাতীয় পার্টির কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাঙচুর

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২৩

জাতীয় পার্টির কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাঙচুর

 

ডায়ালসিলেট ডেস্ক :: মৌলভীবাজার সদর ও রাজনগর সংসদীয় এলাকায় জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে নৌকা সমর্থকদের হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় জাতীয় পার্টির প্রার্থী মোঃ আলতাফুর রহমানের লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে অতর্কিত এ হামলা চালায় নৌকা প্রতীকের সমর্থকরা।

এসময় কার্যালয়ের ভেতরে থাকা ৫ জন আহত হলে তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান হামলার বিষয়টি জানান । তিনি বলেন, হামলাকারীরা মারধরের সময় হুঁশিয়ারি দিয়ে বলেছে- ওখানে নৌকার অফিস ছাড়া অন্য কোনো দল ও প্রার্থীর অফিস করা যাবে না। তা না হলে তোদের অবস্থা খুব ভয়াবহ হবে। এ ঘটনার পর আহতদের দ্রুত হাসপাতালে এনে চিকিৎসা চলছে।

এতে জেলা জাতীয় পার্টির দুইজন যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৫ জন আহত হয়েছেন।তাদের মধ্যে গুরুতর আহত হন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুব সংহতির সভাপতি জুয়েল আহমদ। আহত অন্যান্যরা হলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ চৌধুরী, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব সাহাজান মিয়া,
ঘটনার পর মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার প্রেক্ষিতে মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থলে  এলাকায় কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

0Shares