সিলেট জেলা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩

সিলেট জেলা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না, এই আন্দোলন দেশের সাধারণ মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার, দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারের। দেশে একতরফা নির্বাচনের নামে জনগণের সাথে তামাশা চলছে। এই ডামি নির্বাচনের বিরুদ্ধে জনগণ রুখে দাঁড়িয়েছে। রক্তের বিনিময়ে অর্জিত এই দেশে গণতন্ত্র বিলীন হতে দেয়া যায় না। এই দেশ শুধুমাত্র আওয়ামী লীগের একার নয়, এই দেশ আপনার-আমার সকলের। তাই দেশকে বাঁচাতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য অসহযোগ আন্দোলনে সামিল হতে হতে হবে।

 

তিনি আরও বলেন, শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষণায় দেশ স্বাধীন হয়েছিল। চলমান আন্দোলনে শেষ রক্তবিন্দু দিয়ে হলেও জিয়ার সৈনিকরা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে মানুষের ভোটাধিকার নিশ্চিত করবে। জনতার দাবি আদায়া না হওয়া পর্যন্ত বিএনপির কর্মীরা ঘরে ফিরে যাবে না।

শুক্রবার বাদ জুমআ’ নগরীর মিরাবাজার এলাকায় সিলেট জেলা বিএনপির উদ্যোগে চলমান অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাসান পাটোয়ারী রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহপরান ও আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ডা. নাজিম উদ্দিন, মৎস্য বিষয়ক সম্পাদক জালাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আকবর হোসেন, বোরহান উদ্দিন, রাসেল আহমদ, আব্দুর রাজ্জাক, রাহাত আহমদ প্রমুখ।

 

0Shares