এম ইলিয়াস আলী ছিলেন আমার কর্মী : মুহিবুর রহমান

প্রকাশিত: ২:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৪

এম ইলিয়াস আলী ছিলেন আমার কর্মী : মুহিবুর রহমান

ডায়াল সিলেট ডেস্ক :: ‘নিখোঁজ বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী ছিলেন আমার কর্মী। শুধু তাই নয়, এম ইলিয়াস আলীর উত্থানের পেছনে আমারও হাত ছিল। আর আমারও উত্থানের পেছনে ইলিয়াস আলীর হাত ছিল; তার পরিবারের সঙ্গে ছিল আমার আত্মীয়তার বন্ধন। কিন্তু তার সঙ্গে ছিল আমার রাজনৈতিক দ্বন্দ্ব এবং সংঘর্ষের কারণ। তারপরও এই সংসদ নির্বাচনে বিএনপি আমাকে সমর্থন করে।’

 

বৃহস্পতিবার বিকালে সিলেটের বিশ্বনাথে নির্বাচনি শেষ জনসভায় সিলেট-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মেয়র মুহিবুর রহমান এমন দাবি করেন।

 

তিনি আরও বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আমাকে লন্ডন থেকে দেশে নিয়ে আসলেন বর্তমান সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি লন্ডন থাকতে বললেন যে, মনোনয়ন তার পকেটে। এ কথা বলে আমাকে লন্ডন থেকে নিয়ে আসলেন। দেশে আসার পর শফিকুর রহমান চৌধুরী তাকে বিশ্বনাথে জনসভা করতে দেয়নি। তখন আমি তাকে নিয়ে বিশ্বনাথে জনসভা করেছি। পরে দেখা যায় তার মনোনয়নও পকেট ছিঁড়ে পড়ে গেল।

 

তিনি মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ার পর সেই নির্বাচনে আমাকে করালেন; কিন্তু এই আওয়ামী লীগের বাটপার চোরেরা আমাকে গাছে তুলে মই সরিয়ে নিয়ে যায়। ওই নির্বাচনে আমার দুই-তৃতীয়াংশ ভোট ছিল, কিন্তু এই নির্বাচনে এম ইলিয়াস আলীর নাম নিয়ে মাঝরাতে সূর্য উদয় হয়ে গেল। প্রচার শুরু হলো যে সূর্য প্রতীকে ভোট দিলে ইলিয়াস আলীকে ফেরত পাওয়া যাবে।

 

সাবেক ইউপি সদস্য এখলাছুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আখতার হোসেনের পরিচালনায় জনসভায় আরও বক্তব্য রাখেন- ফজলু মিয়া মেম্বার, মুহিবুর রহমানের ছেলে আদনান মুহিব, ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া, আওয়ামী লীগ নেতা মাসুক এ রব্বানী, যুক্তরাজ্য প্রবাসী শামিম আহমদ, খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা সমর কুমার দাস, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও আলমগীর হোসেন প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ