রাজধানীর বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবক দলের মিছিল

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৪

রাজধানীর বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবক দলের মিছিল

ডায়াল সিলেট ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলন সফল ও সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতাল সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। শনিবার পৃথকভাবে এসব মিছিল হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদারের নেতৃত্বে রাজধানীর পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা মোড়, রাজারবাগ মোড় থেকে শাহজাহানপুর আমতলা মসজিদ পর্যন্ত, রাজধানীর পল্টনে, বনশ্রী কাজীপাড়া পিবিআই রোডে বিক্ষোভ মিছিল হয়েছে।

 

এসময় মিছিলগুলোতে উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি জয়দেব জয়, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মো. জসিম উদ্দিন, সদস্য মো. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি এসএম সায়েম, যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশসহ মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতারা।

 

মিছিল থেকে সংগঠনটির নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ