১৭টি কেন্দ্রে একটিও ভোট পাননি মাহি

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৪

১৭টি কেন্দ্রে একটিও ভোট পাননি মাহি

বিনোদন ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের ১৭টি ভোটকেন্দ্রে কোনো ভোট পাননি স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া (মাহি)। রবিবার রাত ৮টার দিকে রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষিত ফলাফলে এমন চিত্র দেখা গেছে।

 

মাহিয়া মাহি ছাড়াও তৃণমূল বিএনপির জামাল খান দুদুর সোনালী আঁশ, বিএনএমের প্রার্থী মো. শামসুজ্জোহার নোঙ্গর ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. শামসুদ্দিনও এই ১৭টি আসনে কোনো ভোট পাননি।

 

রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আসনটি থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ১৭ কেন্দ্রে ৯ হাজার ৪১৬ ভোট পেয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৮৭৫ ভোট, আয়েশা আক্তার জাহান ডালিয়া বেলুন প্রতীকে ৩১২টি, এনপিপির প্রার্থী নুরুন্নেসা আম প্রতীকে পেয়েছেন ৩৫টি ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বশির আহমেদ ছড়ি প্রতীকে ভোট পেয়েছেন ২৭টি ও বিএনএফের প্রার্থী মো. আল সাআদ টেলিভিশন প্রতীকে ভোট পেয়েছেন ৮৬টি।

 

এছাড়া প্রতীক বরাদ্দের পর নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে গোলাম রব্বানীকে সমর্থন দেওয়া আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামানের ঈগল প্রতীকে পড়েছে ৮৬ ভোট।

 

এদিকে ভোটের দিন সকালেই ভোটকেন্দ্রে উপস্থিত হন এই নায়িকা। কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটের সকল কার্যক্রম পর্যবেক্ষণ করেছেন। এ সময় কেন্দ্রের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন তিনি।

 

সে সময় তিনি বলেন, ভোটারদের সবার সঙ্গে কথা বলছি, তারা উৎসবমুখর পরিবেশে আছে। এখন পর্যন্ত পরিস্থিতি ভালো দেখা যাচ্ছে। বাইরে আরও মানুষ অপেক্ষা করছেন। তবে মেয়েদের উপস্থিতিই বেশি দেখতে পাচ্ছি। এখন বেলা যতো বাড়বে ততো বেশি বোঝা যাবে।

 

জয়ের ব্যাপারে মাহি বলেন, নির্বাচনের ফলাফল যাই হোক কেন আমি মেনে নেব। পাশাপাশি আল্লাহ না করুক আমি যদি ফেলও করি, আগামীকাল এলাকাজুড়ে শোডাউন করব। কারণ, আমার এলাকার জনগণদের আমি জানান দিতে চাই, নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম। হেরে গেলেও আপনাদের পাশে আছি আমি।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ