মানুষ সরকারের মুখে কলঙ্ক লেপে দিয়েছে: মঈন খান

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

মানুষ সরকারের মুখে কলঙ্ক লেপে দিয়েছে: মঈন খান

ডায়াল সিলেট ডেস্ক :: দেশের মানুষ ৭ জানুয়ারি ভোট না দিয়ে সরকারের মুখে কলঙ্ক লেপে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর আইইবি মিলনায়তনে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আমাদের বুকে বল আছে। সেই বল দিয়ে স্বৈরাচার সরকারের সব অস্ত্র-গুলি আন্দোলন করে পরাভূত করবো।

 

মঈন খান বলেন, যে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে, সেই গণতন্ত্রকে পুনরুজ্জীবিত করবো। জীবনবাজি রেখে আবার বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো। আমাদের ওপর এই দায়িত্ব বর্তেছে। ১৮ কোটি মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষে আমাদের রাজপথে থাকতে হবে। মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম সহজ ছিল না। আমরা সেই কঠিন সংগ্রামে নেমেছি।

স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, বিএনপির লজ্জিত হওয়ার কিছু নাই। তবে গৌরব করার বহু কিছু আছে। জয় আমাদের আসবেই।

 

স্থায়ী কমিটির আরেক সদস্য সেলিমা রহমান বলেন, আমরা পরাজিত হই নাই। বিএনপিকে নিঃশেষ করা যায় না, বিএনপি নিঃশেষ হয় না। শত অত্যাচার-নির্যাতনেও বিএনপির নেতাকর্মীরা আন্দোলন থেকে সরে যান নাই।

 

ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, আমাদের হতাশ হওয়ায় কিছু নেই। এত কিছু করার পরও আমাদের দল ভাঙতে পারেনি এই সরকার। সরকারকে পরাজিত করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করা হবে ইনশাআল্লাহ। অচিরেই পতন হবে সরকারের।

 

দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ