জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর বিএনপির দোয়া ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর বিএনপির দোয়া ও শীতবস্ত্র বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক :: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও দুঃস্থ, অসহায়, এতিম মাদরাসার শীতার্ত ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১৯ জানুযারি) সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর কাজিটুলার এতিম মাদরাসায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

দোয়া মাহফিলে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা, দীর্ঘায়ু এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শারিরীক সুস্থতা ও দীর্ঘায়ু, শহীদ জিয়াউর রহমানের ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদি ও সৈয়দ মঈন উদ্দিন সোহেল, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মতিউল বারী খুর্শেদ, ২০নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমান মোহন, ১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মঞ্জুরুল হাসান মঞ্জু, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শুয়াইব আহমদ সোয়েব, ২১নং ওয়ার্ড বিএনপির সভাপতি খায়রুল ইসলাম খায়ের, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজান আহমদ, ২২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জীবন, বিএনপি নেতা আব্দুল মুমিন, ইমরান খান সহ অসংখ্য নেতাকর্মী।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ