অল্পের জন্য রক্ষা পেল আম্বরখানা

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৪

অল্পের জন্য রক্ষা পেল আম্বরখানা

অল্পের জন্য বড় ধরনের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেল সিলেট নগরীর জনগুরুত্বপূর্ণ এলাকা আম্বরখানা। তবে ফায়ার সার্ভিসের তাৎক্ষনিক তৎপরতায় আগুন নিভে যায়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে আম্বরখানা ইউনিমার্ট শো-রুমের পাশেই সড়কে থাকা বৈদ্যুতিক খুটিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানা গেছে, বৈদ্যুতিক খুটিতে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুর্হুতেই ছড়িয়ে পড়ে আগুন। এসময় আম্বরখানা এলাকার ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে। ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনেন তারা। তবে আগুনে বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছে সিলেট ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম।এর আগে গত ২১ জানুয়ারি বিকালে নগরীর পাঠানটুলায় এলাকার নর্থ-ইস্ট সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৬ জন গুরুতর আহত হন। এরমধ্যে দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এদিকে অগ্নিকান্ডের কারণ অনুসন্ধানে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে রবিবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি যতদ্রুত সম্ভব তারা তদন্ত রিপোর্ট জমা দিবেন বলে জানানো হয়।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ