ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রশিবির কর্মী জুনেদ আহমদের বাড়িতে আগুন

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রশিবির কর্মী জুনেদ আহমদের বাড়িতে আগুন

 

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় সিলেটের কানাইঘাট উপজেলার মানিকগঞ্জ বাজার ব্রাহ্মণ গ্রাম গ্রামের ছাত্রশিবির নেতা মো. জুনেদ আহমদের বাড়ি পুড়িয়ে দিয়েছে ছাত্রলীগের সন্ত্রসীরা।

 

 

এসময় সন্ত্রাসীরা প্রথমে বাড়িতে হামলা করে ঘরের দরজার তালা ভেঙ্গে আসবাবপত্র ভাংচুর করে ও নগদ টাকাসহ স্বর্ণালংকার লুটপাট করে এবং বাড়িতে আগুন দেয়।

তবে ঘটনাস্থলে জুনেদ আহমদের পরিবার তাদের আত্নীয়ের নিমন্ত্রণে সেখানে অবস্থান করায় তারা সকলেই প্রাণে বেচে যান।

 

 

পরে এলাকার স্থানীয়রা জুনেদের পরিবারকে খবর দিলে এর কিছুক্ষণ পর জুনেদের পরিবার তাদের বাড়িতে এসে দেখতে পান সন্ত্রাসীরা এতোমধ্যে তাদের বাড়ি পুড়িয়ে দিয়ে চলে যায়।

 

 

এবিষয়ে জুনেদের পরিবারের সাথে যোগাযোগ করলে তার ভাই মো.জুবের আহমদ জানান, যা হবার তো তা হয়েই গেছে আমি এখন পরিবার নিয়ে কোথায় থাকবো সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আগে পরিবার সদস্যদের থাকার ব্যবস্থা করি পরে থানায় গিয়ে মামলা করবো।

 

 

উল্লেখ্য, গত ২০শে জানুয়ারী মো.জুনেদ আহমদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে সরকারদলীয় বিরোদ্ধে একটি পোষ্ট দেওয়ায় ছাত্রলীগের সন্ত্রাসীরা জুনেদ আহমদের বাড়িতে আগুন দেয়। এঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ