সাংবাদিক সালমান ফরিদের মাতৃবিয়োগ

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪

সাংবাদিক সালমান ফরিদের মাতৃবিয়োগ

বিভিন্ন মহলের শোক

 

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক শুভ প্রতিদিনের প্রধান বার্তা সম্পাদক সালমান ফরিদের মা হোসনা বেগম (৬৫) আর নেই।

 

সোমবার দুপুর দেড়টার সময় সিলেট নগরীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

 

মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

মরহুমার জানাজার নামাজ ও দাফন গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়।

 

সিলেট জেলা প্রেসক্লাবের শোক : সাংবাদিক সালমান ফরিদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

 

এক শোকবার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক সালমান ফরিদের মা একজন সহজ-সরল ও পরপোকারি নারী ছিলেন। তার এ মৃত্যু অত্যন্ত দুঃখজনক ও বেদনাধায়ক। নেতৃবৃন্দ তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও দুখ প্রকাশ করেন।

 

সিসিক মেয়রের শোক : সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য, দৈনিক শুভ প্রতিদিনের প্রধান বার্তা সম্পাদক ও দৈনিক রূপালী বাংলাদেশের সিলেট ব্যুরো প্রধান সালমান ফরিদের মা হোসনা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। সোমবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মেয়র মরহুমার মাগফেরাত কামনা করেন।

 

তিনি সালমান ফরিদ ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ