এখনো দেশজুড়ে বেপরোয়া গ্রেফতার অব্যাহত রয়েছে: রিজভী

প্রকাশিত: ২:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৪

এখনো দেশজুড়ে বেপরোয়া গ্রেফতার অব্যাহত রয়েছে: রিজভী

ডায়াল সিলেট ডেস্ক :: এখনো দেশজুড়ে সরকার বেপরোয়া গ্রেফতার অব্যাহত রেখেছে বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

 

বিএনপির এ নেতা বলেন, এখনো দেশজুড়ে বেপরোয়া গ্রেফতার অব্যাহত রয়েছে। ‘বিশ্বের কোথাও পূর্ণ গণতন্ত্র নেই’- বলে ওবায়দুল কাদের সাহেব কী বোঝাতে চেয়েছেন? তিনি চাপাবাজি করে স্বৈরতন্ত্র ও বাকশালকে গণতন্ত্র হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবেন না। অদ্ভুত সরকার ও অদ্ভুত সংসদকে জায়েজ করতে পারবেন না। বাংলাদেশের জনগণ তাদের শুধু প্রত্যাখ্যানই করেনি, লালকার্ড দিয়েছে।

 

রিজভী আরও বলেন, বিএনপির শান্তিপূর্ণ কালো পতাকা মিছিলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অতর্কিতভাবে হামলা চালিয়েছে। সারাদেশে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের মোট ৫০ জনের অধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া পুলিশি হামলায় আহত হয়েছেন প্রায় শতাধিক নেতাকর্মী।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘বেসামাল’ কথাবার্তা বলা শুরু করেছেন দাবি করে তিনি বলেন, বিএনপি নেতাদের গ্রেফতার—নির্যাতন করে বন্দুকের নলে রাষ্ট্রক্ষমতা দখলের মাধ্যমে এখন আরও বেসামাল কথাবার্তা বলতে শুরু করেছেন ওবায়দুল কাদের। নিজ দলের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাকের বক্তব্যেই দেশ ও বিশ্ববাসীর কাছে ওবায়দুল কাদের সাহেবদের মিথ্যাচার উন্মোচিত হয়েছে।

 

এসময় গ্রেফতার বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ