দেশ ও ইসলামবিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যের বিকল্প নেই: জামায়াত

প্রকাশিত: ৪:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৪

দেশ ও ইসলামবিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় ঐক্যের বিকল্প নেই: জামায়াত

ডায়াল সিলেট ডেস্ক :: দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, জাতীয় নিরাপত্তা, ইসলামবি‌রোধী ষড়যন্ত্র মোকাবিলায় বৃহত্তর জাতীয় ঐক্য গ‌ড়ে তোলার আহ্বান জা‌নি‌য়ে‌ছে বাংলা‌দেশ জামায়াত ইসলামী।

 

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকা‌লে রাজধানীর একটি মিলনায়তনে দ‌লের ভাটারা থানা আয়োজিত বার্ষিক সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মুসা এ আহ্বান জানান।

 

থানা আমির অ্যাডভোকেট রেজাউল করিমের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. আব্দুল্লাহর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি নাজিম উদ্দিন মোল্লা।

 

উপস্থিতি ছিলেন ভাটারা থানার সাবেক আমির ইঞ্জিনিয়ার কে ইউ আহমেদ, থানা প্রচার সম্পাদক আহমেদ ওযায়ের, থানা সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আবুল কাশেম ও অফিস সম্পাদক আব্দুল বাতেন প্রমুখ।

 

আব্দুর রহমান মুসা ব‌লেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, জাতীয় নিরাপত্তা, ইসলামের বিরু‌দ্ধে গভীর ষড়যন্ত্র চল‌ছে। এসব ষড়যন্ত্র মোকাবিলায় বৃহত্তর জাতীয় ঐক্যের বিকল্প নাই।

 

তি‌নি বলেন, সরকারের অবৈধ ক্ষমতালিপ্সা দেশকে গভীর সংকটে ফেলে দিয়েছে। তারা রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করার জন্য দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। সরকার নেতৃত্বশূন্য করে দেশকেই পরাশ্রয়ী করদরাজ্য বানানোর জন্য কথিত বিচারের নামে জাতীয় নেতাদের একের পর এক হত্যা করে দেশের পবিত্র জমিন রক্তাক্ত ও কলঙ্কিত করেছে। যা দেশের স্বাধীনতা ও ইসলামী মূল্যবোধবিরোধী ষড়যন্ত্রের অংশ। এসব ষড়যন্ত্র মোকাবিলায় জাতিকে ঐক্যবদ্ধ করতে রুকনদের আপসহীন ভূমিকা পালন কর‌তে হ‌বে।

 

ইসলামকে একটি পূর্ণাঙ্গ জীবন বিধান উল্লেখ ক‌রে জামায়‌তের এই নেতা ব‌লেন, মানবজীবনের এমন কোন সমস্যা নেই যার সমাধান ইসলামে দেওয়া হয়নি। ইসলামী আন্দোলনের কর্মীদেরকে সব বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করে ময়দানে কাজ করতে হবে।

 

তিনি হারানো গণতন্ত্র পুনরুদ্ধার ও জনপ্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠায় পরিপূর্ণ বিজয় না আসা পর্যন্ত সবাইকে রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান।

 

তেজগাঁও দক্ষিণে জামায়াতের সদস্য সম্মেলন : জামায়াতে ইসলামী তেজগাঁও দক্ষিণ থানার উদ্যোগে বার্ষিক সদস্য (রুকন) সম্মেলন থানা আমির ইঞ্জিনিয়ার নোমান আহমেদির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

 

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মুসা। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য হেমায়েত হোসেন, ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার। দারসুল কুরআন পেশ করেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আলমগীর মুহাম্মদ ইউসুফ।

 

থানা সেক্রেটারি মনির আহমেদ এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য ফরিদ আহমেদ রুবেল, মিয়া মুহাম্মদ তৌফিক, শামিম মন্ডল,আলী আকবর প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ