মির্জা ফখরুল-আমীর খসরুর বাসায় বিএনপি নেতারা

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

মির্জা ফখরুল-আমীর খসরুর বাসায় বিএনপি নেতারা

ডায়াল সিলেট ডেস্ক :: কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় গিয়ে দেখা করেছেন দলের সিনিয়র নেতারা। শুক্রবার বিকেলে উভয় নেতার বাসায় যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ড. আব্দুল মঈন খান। তারা দুই নেতার সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন।

 

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন নিজানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ সাড়ে তিন মাস কারাভোগের পর গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বৃহস্পতিবার বিকেল ৩টা ৪৫ মিনিটে ঢাকার কেরাণীগঞ্জে কেন্দ্রীয় কারাগার থেকে প্রথমে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল এবং ৪ মিনিট পরে স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বেরিয়ে আসেন। তাদের কারাগারের প্রধান ফটকে দলের নেতাকর্মীরা ফুলের মালা ও করতালি দিয়ে বরণ করে নেন।

 

কারাগার থেকে বেরিয়ে মির্জা ফখরুল সরাসরি চলে যান গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে। সেখানে যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালি যুক্ত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তারেক রহমান দলের মহাসচিবের শারীরিক অবস্থার খোঁজখবর নেন বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ