আমীর খসরুর সঙ্গে দেখা করলেন এবি পার্টির নেতারা

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

আমীর খসরুর সঙ্গে দেখা করলেন এবি পার্টির নেতারা

ডায়াল সিলেট ডেস্ক :: সদ্য কারামুক্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন এবি পার্টির (আমার বাংলাদেশ পার্টি) নেতারা। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার বাসভবনে যান তারা। সেখানে আমীর খসরুর সঙ্গে কুশল বিনিময় করে স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবি পার্টির নেতারা।

 

দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, সৌজন্য সাক্ষাতের সময় জাতীয় ও আন্তর্জাতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তাদের মধ্যে মতবিনিময় হয়েছে।

 

সাক্ষাৎকালে এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া বিএনপি নেতাদের অমানুষিক হয়রানি, মিথ্যা মামলা ও কারা নির্যাতনের তীব্র নিন্দা জানান।

 

পরে কারামুক্ত আমীর খসরুকে রাষ্ট্রবিজ্ঞানী ড. আলী রিয়াজের লেখা ‘নিখোঁজ গণতন্ত্র’ বইটি উপহার দেন।

 

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সচিব ইসমাঈল জবিউল্লাহসহ অন্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, ১০৫ দিন কারাভোগের পর বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী মুক্তি পান। গত বছরের ২৮ অক্টোবর বিএনপির ডাকা মহাসমাবেশের পর আমীর খসরুর বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় ১০টি মামলা দায়ের করা হয়। সব মামলায় আদালত থেকে তিনি জামিন পেয়েছেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ