বিরোধীদের জীবন বন্দুকের নলের নিচে বন্দি: মোহাম্মদ শাহজাহান

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

বিরোধীদের জীবন বন্দুকের নলের নিচে বন্দি: মোহাম্মদ শাহজাহান

ডায়াল সিলেট ডেস্ক :: সরকারবিরোধীদের জীবন ‘রাষ্ট্রীয় বন্দুকের নলের নিচে বন্দি’ বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

 

কাশিমপুর কারাগারে মারা যাওয়া চট্টগ্রাম মহানগরের মোহরা ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি গোলাপুর রহমানের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাতকালে এ মন্তব্য করেন তিনি। শুক্রবার বিকেলে তিনি গোলাপুর রহমানের বাড়িতে যান।

 

এসময় মোহাম্মদ শাহজাহান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই কারাগারগুলো বিএনপির নেতাকর্মীদের দ্বারা পরিপূর্ণ করে রেখেছে। বিএনপি নেতাকর্মীরা গ্রেফতারের আগে বাইরে যেমন নির্যাতনের শিকার হন, কারাগারেও তারা তেমনি নির্যাতিত হন। সরকারবিরোধীদের জীবন রাষ্ট্রীয় বন্দুকের নলের নিচে বন্দি।

 

গোলাপুর রহমানের মৃত্যুর বিষয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, গোলাপুর রহমান কাশিমপুর কারাগারে বন্দি অবস্থায় ২৫ নভেম্বর মৃত্যুবরণ করেন। তিনি সুস্থ শরীরে বিএনপির মহাসমাবেশে যোগ দিতে ঢাকায় গিয়েছিলেন। কিন্তু সমাবেশের আগের দিন তাকে পুলিশ গ্রেফতার করে কারাগারে বন্দি করে রাখে। এ অবস্থায় তিনি বিনা চিকিৎসায় মারা যান।

 

শাহজাহানের সঙ্গে আরও উপস্থিত ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ