ভোটে একটি কেন্দ্রে বিজয়ী হলেও তৃণমূল বিএনপির বিজয়: শমসের মুবিন

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

ভোটে একটি কেন্দ্রে বিজয়ী হলেও তৃণমূল বিএনপির বিজয়: শমসের মুবিন

ডায়াল সিলেট ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীরা একটি কেন্দ্রে জিতলেও সেটাই দলের বড় অর্জন বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী।

 

নির্বাচনে অংশ নেওয়া দলীয় প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, নির্বাচনে যে কেন্দ্রে আপনি আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করেছেন, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করেছেন বা জাতীয় পার্টির প্রার্থীকে পরাজিত করেছেন আমি মনে করি সেখানে আপনি তৃণমূল বিএনপিকে প্রতিষ্ঠিত করেছেন। সেটা হচ্ছে আমাদের বড় অর্জন, হতাশ হওয়ার কিছু নেই। এ প্রার্থীদের মধ্যে যারা শুধু একটি কেন্দ্রে বিজয়ী হয়েছেন আমি মনে করবো সেটি তৃণমূল বিএনপির বিজয়।

 

তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রস ক্লাবে আয়োজিত ‘সম-সাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট উত্তরণে ব্যারিস্টার নাজমুল হুদার ভাবনা’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

 

শমশের মুবিন চৌধুরী বলেন, জাতীয় নির্বাচনে তৃণমূলের যেসব প্রার্থী শেষ পর্যন্ত মাঠে ছিলেন, ঘোষিত ফলাফলের কথা বাদ দেন। যারা শেষ পর্যন্ত নির্বাচনে ছিলেন তারা সুষ্ঠু রাজনীতির প্রতি আনুগত্য প্রকাশ করেছেন।

 

তিনি বলেন, সেদিন একটা ভিডিও ভাইরাল হয়েছে দেখলাম। বইমেলায় তরুণ-তরুণীদের জিজ্ঞেস করা হয়েছে ভাষা আন্দোলন কত সালে হয়েছে একজনও উত্তর দিতে পারেননি। ২৬ মার্চ, ১৬ ডিসেম্বর সম্পর্কে বলতে পারেনি। আপনি কাকে দিয়ে স্মার্ট বাংলাদেশ বানাবেন। ভাষা আন্দোলনের সঙ্গে মুক্তিযুদ্ধ সরাসরি জড়িত তাহলে আপনি কাদের মুক্তিযোদ্ধার চেতনার কথা বলছেন।

 

অনুষ্ঠানে দলটির মহাসচিব তৈমুর আলম খন্দকার, সিনিয়র যুগ্ম মহাসচিব মো. আক্কাস আলী খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ