আওয়ামী লীগ নৈতিকভাবে পরাজিত: আমিনুল

প্রকাশিত: ৩:০০ পূর্বাহ্ণ, মার্চ ৮, ২০২৪

আওয়ামী লীগ নৈতিকভাবে পরাজিত: আমিনুল

ডায়াল সিলেট ডেস্ক :: বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়। তারা একতরফা ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে বসে আছে বলে মন্তব্য করে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, ‘৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ভোট দিতে না যাওয়ায় আওয়ামী লীগের রাজনৈতিক মৃত্যু ঘটেছে। জনগণের কাছে পরাজিত এ সরকার নৈতিকভাবে পরাজিত সরকার।’

 

বৃহস্পতিবার বিকেলে গুলশানে দলটির চেয়ারপারসন কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ফরহাদ হালিম ডোনার।

 

আমিনুল হক বলেন, দেশের মানুষ সবসময় গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য লড়াই করেছে। যতদিন না দেশে গণতন্ত্র ফিরে আসবে ততদিন ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন অব্যাহত থাকবে। চূড়ান্ত বিজয় না আসা পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।

 

আমিনুল হক দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, এতে জনগণের নাভিশ্বাস উঠেছে। তিনি বলেন, আজ দেশের শিক্ষা, বিচার ব্যবস্হাসহ রাষ্ট্রের প্রতিটি গণতান্ত্রিক স্তম্ভ ধ্বংসের দ্বারপ্রান্তে চলে গেছে। দেশে গণতান্ত্রিক সরকার ব্যবস্থা না হলে এ থেকে কাটিয়ে উঠা সম্ভব নয়।

 

সভায় আমিনুল হক তার বক্তব্যে আসন্ন রমজানে দলের সাংগঠনিক ও গণসংযোগ কার্যক্রম গতিশীল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির জৈষ্ঠ্য সদস্য তাবিথ আউয়াল, মহানগর যুগ্ম আহ্বয়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, চেয়ারম্যান আতাউর রহমান, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, আখতার হোসেন, মহানগর সদস্য কাউন্সিলর আলী আকবর আলী, এডভোকেট আফতাব উদ্দিন জসিম, হাজী মোঃ ইউসুফ, আহসান উল্লাহ চৌধুরী হাসান, হুমায়ুন কবির রওশান, হাফিজুর রহমান শুভ্র, মোজাম্মেল হক সেলিম, এল রহমান, আলাউদ্দিন সরকার টিপু, মাহাবুব আলম মন্টু, দফতর সম্পাদক এবিএমএ রাজ্জাক, জিয়াউর রহমান জিয়াসহ প্রমুখ।

 

এছাড়াও ঢাকা মহানগর উত্তরের ২৬টি থানা ও ৭১ টি ওয়ার্ড বিএনপির নেতারা এতে অংশ নেন।

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ