ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ৬

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২৪

ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ৬

ডায়াল সিলেট ডেস্ক :: ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীতে একটি বালুভর্তি ট্রাকে রেলের ধাক্কায় আহত আরও চারজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ছয়জনে।

 

শুক্রবার (৫ এপ্রিল) সকালের দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

নিহতরা হলেন বরিশালের উজিরপুর থানার আবুল হাওলাদারের ছেলে ট্রাকচালক মিজানুর রহমান (৩২), কুমিল্লার লাকসাম উপজেলার মনোহরপুর এলাকার বাসিন্দা ট্রেনের যাত্রী আবুল খায়ের (৪০) ও তার ছেলে মো. আশিক (১৪), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাততলা গ্রামের রহুল আমিনের ছেলে রিপাত (১৬), মো. ইয়াছিনের ছেলে সাজ্জাদ (১৬) ও নুর আহম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মেইল ট্রেনটি সকাল ৮টা ২০ মিনিটের দিকে ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন রেলক্রসিং পার হচ্ছিল।

 

এসময় একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি রেললাইন থেকে সটকে পড়ে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দুজনকে ফেনী জেনারেল হাসপাতালে ও কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

ফেনী রেলওয়ে পুলিশেরসহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ আলম বলেন, ঘটনাস্থল থেকে মিজান ও আবুল খায়েরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আশিক (১৪) নামের আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। বাকি তিনজনও হাসপাতালে মারা যান।

 

 

 

ছয়জন নিহতের বিষয়টি নিশ্চিত করে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, ঘটনার সময় দায়িত্বরত গেটম্যান অনুপস্থিত ছিলেন বলে রেলপুলিশ থেকে জানতে পেরেছি। এ বিষয়ে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ