ঢাকায় ইসরাইলি দুটি বিমান ওঠানামা উদ্বেগজনক: রিজভী

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

ঢাকায় ইসরাইলি দুটি বিমান ওঠানামা উদ্বেগজনক: রিজভী

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশের বিমানবন্দরে ইসরাইলি দুটি কার্গো বিমান ওঠানামা ঘটনা খুবই রহস্যজনক এবং উদ্বেগজনক বলে মনে করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

তিনি বলেছেন, এবিষয়ে আমি এখনও বিস্তারিত কিছু জানি না।বাংলাদেশ এখন ব্যাপকভাবে দুর্নীতি চাষের উর্বর ভূমি। বাংলাদেশে দুর্নীতির এমন একটি পাহাড় রচিত হয়েছে, সেই পাহাড়ের চূড়ায় এখন ক্ষমতাসীন অবৈধ শাসকগোষ্ঠির লোকেরা অবস্থান করছে। বিশ্বের শীর্ষ দুর্নীতিগ্রস্ত তালিকায়ও এখন বাংলাদেশের নাম রয়েছে।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গণমাধ্যমকে দেয়া তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের কাছে ‘ডামি’ সরকারের জবাবদিহীতা ও দায়বদ্ধতা নেই। কারণ তাদের জনগণের ভোটের কোন প্রয়োজন হয় না। তারা ভোটকে পাত্তা দেয় না। যারা জনগণকে ভোট থেকে বঞ্চিত করে তাদের কাছে জনগণ কি আসা করবে?

দুর্নীতি করে আর রাষ্ট্রীয় অর্থনীতি হরিলুট করেই চলছে অবৈধ ক্ষমতাসীনরা। যারা দুর্নীতির মধ্যে ভাসছে তাদের কাছে মানবধিকার প্রিয় হবে কেন? ভোট প্রিয় হবে কেন? মানুষের মতপ্রকাশের স্বাধীনতা তাদের কাছে প্রিয় হবে কেন? এগুলো ছাড়াই তো তারা ক্ষমতাসীন হয়ে অবাধে জনগণের টাকা লুটে নিতে পারছেন।

পৃথিবীর ধনী ধনী দেশে দুর্নীতির টাকা দিয়ে স্বর্গরাজ্য গড়ে তুলছে পারছেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ