সহ-সভাপতি গোলাম রাব্বানী আগমনে যুক্তরাজ্য বিএনপি নেতৃবৃন্দের শুভেচ্ছা

প্রকাশিত: ৬:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

সহ-সভাপতি গোলাম রাব্বানী আগমনে যুক্তরাজ্য বিএনপি নেতৃবৃন্দের শুভেচ্ছা

ডায়ালসিলেট ডেস্ক :: যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি গোলাম রাব্বানী সোহেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপি নেতৃবৃন্দরা

 

 

২২ এপ্রিল সোমবার সন্ধ্যায় লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপি সভাপতি এমএ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ সহ বিএনপি নেতৃবৃন্দরা।

 

এই সময় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ , সহ সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, মুজিবুর রহমান মুজিব, সলিসিটর একরামুল হক মজুমদার, আবেদ রাজা, যুগ্ম সম্পাদক গুলজার আহম্মেদ ,মেজবাহউজ্জামান সোহেল, ব্যারিষ্টার মওদুদ আহমেদ খান, অর্থ সম্পাদক সালেহ গজনবী, দপ্তর সম্পাদক ( যুগ্ম সম্পাদকের পদ মর্যাদায়) ডঃ মুজিবুর রহমান, সহ দপ্তর সম্পাদক ( সহ সম্পাদকের পদ মর্যাদায়) সেলিম আহমেদ, সহ প্রচার সম্পাদক মঈনুল ইসলাম ও সহ প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক এম আরিফ আহমেদ ।

 

উল্লেখ্য যে গত বছর ১৮ইং অক্টোবর নয়াপল্টনে সরকার পতনের এক দফা দাবিতে সমাবেশ যোগ দিতে যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি গোলাম রাব্বানী সোহেল বাংলাদেশে অবস্থান করেন পরে  রাজনৈতিক প্রতিহিংসার জেরে  রাজধানী ঢাকার নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। দীর্ঘ তিন মাস কারাভোগের পর তিনি জামিনে মুক্ত পেয়ে যুক্তরাজ্যে ফিরে আসেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ