দি সিলেট চেম্বার (২০১৯-২০২১) নির্বাচনে সকলের সহযোগিতা ও সমর্থন চান মাসুদ আহমদ চৌধুরী ও হুমায়ুন আহমেদ

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটের ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি আয়োজিত ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার সকাল হতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

এবারের নির্বাচনে প্রার্থী হিসেবে মাসুদ আহমদ চৌধুরী (মাকুম) ব্যলট নং-(১ ) এবং  হুমায়ুন আহমেদ ব্যলট নং-(১৭) সকলের দোয়া, ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছেন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সকল ব্যবসায়ীদের ঐক্যমতে এগিয়ে যেতে চান তারা।

প্রতিবারের ন্যায় এবারও ভোটারের কাছে নিজেদের জন্য ভোট চেয়েছেন চেম্বারে নির্বাচনের সকল প্রার্থীরা। সেই সাথে উন্নয়নের বিভিন্ন সুবিধা ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ব্যবসায়ীদের আশ্বাসও দিয়েছেন নির্বাচনের প্রার্থীরা।

সকাল ৯ টা থেকে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে এবং ভোট গণনা শেষে ঐদিনই নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে।
নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান জানান, এবারের নির্বাচনে ভোটার সংখ্যা সর্বমোট ২,৪৬৫ জন। যার মধ্যে অর্ডিনারী ১৪১৩ জন, এসোসিয়েট ১০৪০ জন, ট্রেড গ্রুপপ ১১ জন ও টাউন এসোসিয়েশন ১ জন।

এ বছর পরিচালনা পরিষদের ২২টি পদে সর্বমোট ৪১ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করবেন, যার মধ্যে অর্ডিনারী শ্রেণী থেকে ২৪ জন, এসোসিয়েট শ্রেণী থেকে ১০ জন এবং ট্রেড গ্রæপ শ্রেণী থেকে ৬ জন প্রার্থী রয়েছেন। টাউন এসোসিয়েশন শ্রেণীতে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় ঐ শ্রেণীর একমাত্র প্রার্থী শমশের জামালকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

অর্ডিনারী শ্রেণীতে প্রত্যেক ভোটার ১২টি ভোট, এসোসিয়েট শ্রেণীতে প্রত্যেক ভোটার ৬টি ভোট এবং ট্রেড গ্রুপ শ্রেণীতে প্রত্যেক ভোটার ৩টি করে ভোট প্রদান করতে পারবেন। নির্ধারিত সংখ্যার ভোট বেশি বা কম হলে সে ব্যালট পেপার বাতিল বলে গণ্য হবে।

উক্ত নির্বাচনে পরিচালনা করবেন সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ, আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট এ কে এম শমিউল আলম, নির্বাচন বোর্ডের সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট মোঃ জুনেল আহমদ, আপীল বোর্ডের সদস্য হারুন আল রশিদ দীপু এবং প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারগণ ।

0Shares