সিলেটে গাড়ি ছিনতাই ও মালিককে গলায় চুরিকাঘাত করে পলায়ন অতঃপর দক্ষিণ সুরমা থানা বিশেষটিম ঢাকার থেকে আটক ছিনতাইকারী

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে গাড়ি ছিনতাই ও মালিককে গলায় চুরিকাঘাতকারী ঢাকার গাজীপুর থেকে আটক ১ জনকে করেছে সিলেট দক্ষিণ সুরমা থানা পুলিশ। আজ সোমবার ভোররাতে ঢাকার গাজীপুর এলাকা থেকে দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি টিম ছিনতাইকারী মূলহোতা লক্ষিপুর জেলার রসুলগঞ্জ হাছানুজ্জামানের ছেলে মো.রনিকে আটক করেছে।

জানা যায়, দক্ষিণ সুরমা থানাধীন লতিপুর গ্রামের গিয়াস মিয়ার ছেলে রুহেল আহমদের গাড়ি বিক্রি করার জন্য বিশ্বনাথে কর্ম কলাপাতি(পুরান গাও) মখলেছ মিয়ার ছেলে সিরাজুল ইসলাম এর সাথে ফোনালাপ করে গাড়ির দেখার জন্য গাড়ির মালিক (রুহেল) এর সাথে সাক্ষাত করে দক্ষিণ সুরমার চন্দ্রীপুল পয়েন্টে।

এসময় আসামী পূর্ব পরিকল্পিতভাবে ঢাকা থেকে ভাড়া করে আনা ছিনতাইকারী লক্ষিপুর জেলার রসুলগঞ্জ হাছানুজ্জামানের ছেলে মো.রনি একই স্থানে বসে অপেক্ষা করছেন গাড়ি দেখানোর নাম নিয়ে রুহেলকে মারধর করে তার সাথে থাকা প্রাইভেট কার এলিয়ন গাড়িটি ছিনতাই করে নিয়ে যাওয়ার।
পরে বিশ্বনাথে কর্ম কলাপাতি(পুরান গাও) মখলেছ মিয়ার ছেলে সিরাজুল ইসলাম গাড়ি চালানোর জন্য রুহেলকে বললে সে পিছনের সিটে চলে যায়। হঠাৎ করে গাড়ির পেছন থেকে ভাড়াটিয়া সেই ছিনতাইকারী মো.রনি রুহেলের গলায় চুরিকাঘাত করলে সে আতœরক্ষার্থে ঐ ছিনতাইকারীর চুরি ২য় বারের মত হাতহাতির এক পর্যায়ে দারালো চাকুটি মাটিতে পরে যায়। এরপর ঐ ছিনতাইকারীরা গাড়ি রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয়দের সহযোগিতায় রুহেলকে প্রথমে তাকে নর্থ ইস্ট মেডিকেলে ভর্তি করলে অবস্থার অবনতি হলে পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় পুলিশ ঘটনাস্থলে ছিনতাইকারীর সহযোগী সিরাজুল ইসলামকে আটক করে। ছিনতাইয়ে সহযোগী সিরাজুল ইসলামের মোবাইল ফোনের যোগাযোগের মাধ্যমে আজ সোমবার ) ভোররাতে ৪টায় দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি টিম ছুরীকাঘাত করা মূল ছিনতাইকারী মো.রনিকে ঢাকার গাজীপুরের দারুসসালাম থানাধীন আমিন বাজার ব্রীজসংলগ্ন এলাকা থেকে আটক করে।

পরে সিলেট দক্ষিণ সুরমা থানার অসি তদন্ত মো.নুরুল আলম বলেন আটককৃত ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে রিমান্ড শেষে তার সাথে আরো কারা সর্ম্পক্ত রয়েছে কিনা সে বিষয়ে তারা খতিয়ে দেখবে এবং বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

0Shares