আজ থেকে সিলেটে নগর এক্সপ্রেস বাস সার্ভিস চালু : পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন

dial dial

sylhet

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক:: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আমরা খুব আনন্দিত যে এ বিজয়ের মাসে আমাদের আরেকটি বড় অর্জন গতকাল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  সিলেট সিটি কর্পোরেশন ১২২৮ কোটি টাকা এলাকার উন্নয়নের জন্য দিয়েছেনেএবং আমাদের অনেক দিনের প্রত্যাশা সিলেট নগরী একটি পর্যটন নগরী কিন্তু এখানে যোগাযোগের ব্যবস্থা খুব কঠিন ছিল পর্যটকরা বিভিন্ন স্থান থেকে আসে এবং

তারা অসুবিধায় পড়ে তাই এই বাস চালু করা দরকার। তাই আজ থেকে নগর সিটি বাস চালু করলাম এটা আমাদের জন্য একটি বড় অর্জন। আর যারা এ বাসগুলো সহজভাবে সহজলভ্য করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। যা নগরবাসীর জন্য সুবিধাজনক হবে বলে আমার প্রত্যাশা।

বুধবার দুপুর আড়াইটায় নগরভবনে  নগরএক্সপ্রেস সিটি বাস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও নগর এক্সপ্রেস সিটি বাস মালিক গ্পেরুর আহবায়ক মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর তৌফিক বকস লিপন।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন- সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মো. শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, নিটল মোটরসের বাস ডিভিশনের প্রোডাক্ট প্রেসিডেন্ট মো. জাফর উল্লাহ, সিলেট চেম্বারের পরিচালক ও নিটল মোটরসের ডিলার এহতেশামুল হক চৌধুরী প্রমুখ।

0Shares