সিলেটকে ৭ উইকেটে হারালো রংপুর

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৯

স্পোটর্স ডেস্ক:বঙ্গবন্ধু বিপিএলের ২৫তম ম্যাচে সিলেট থান্ডারকে ৭ উইকেটে হারিয়েছে রংপুর রেঞ্জার্স। এ জয়ে ৭ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকায় ছয়ে রয়েছে দলটি। এরফলে প্লে অফে নিজেদের খেলার আশা জিইয়ে রাখলো রংপুর। আর কাগজে-কলমে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলো সিলেট। টসে হেরে আগে ব্রাট করে রংপুরকে ১৩৪ রানের সহজ লক্ষ্য দেয় সিলেট। সিলেটের পক্ষে মোহাম্মদ মিঠুন ছাড়া আর কেউ বেশিক্ষণ দাঁড়াতে পারেনি। মিঠুনের অর্ধশতকে ভর করে নির্ধারিত ২০ ওভারে ১৩৩/৯ সংগ্রহ করে সিলেট। জবাবে ক্যামেরন ডেলপোর্ট ও নাইম শেখের ব্যাটে সহজ জয় পায় রংপুর।
১৩৪ রানের জবাবে খেলতে নেমে শুরুতে শেন ওয়াটসনকে হারায় রংপুর।

দ্বিতীয় উইকেটে ডেলপোর্ট-নাইম শেখ ৯৯ রানের জুটি গড়ে জয়ের পথ সুগম করে। ডেলপোর্ট ২৮ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৬৩ রান করেন। শেষে মোহাম্মদ নবিকে নিয়ে দলের জয় নিশ্চিত করেন নাইম। নাইম ৩৮ রানে অপরাজিত থাকেন। আর নবি অপরাজিত থাকেন ১৮। সিলেটের পর নাভিন উল হক ১৩ রানে নেন ২ উইকেট।
এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে আন্দ্রে ফ্লেচারকে হারায় সিলেট। শুন্য রানে ফেরেন চলতি আসরের প্রথম শতক হাঁকানো এই ক্যারিবিয়ান। এরপর জনসন চার্লস ফেরেন ৯ রান করে, দলীয় ১৬ রানের মাথায়। তৃতীয় উইকেটে মোসাদ্দেক-মিঠুন ৫৭ রানের জুটি গড়েন। মোসাদ্দেক দলীয় ৭৩ রানে ১৫ করে আউট হন। সিলেট শেষ ২৬ রানে হারায় ৬ উইকেট। ১০৭ রানে শেরফান রাদারফোর্ড আউট হন ১৬ করে। ১১১ রানের মাথায় নাজমুল হোসেন (১) ও মোহাম্মদ মিঠুন আউট হন। মিঠুন আউট হওয়ার আগে ৪৭ বলে ৪টি চার ও ২ ছক্কায় ৬২ রান করেন মিঠুন। শেষদিকে সোহাগ গাজী করেন ১২ রান। শেষ ওভারে হ্যাটট্রিকের সম্ভাবন জাগান মুস্তাফিজুর রহমান। রংপুরের সব বোলার উইকেট পান। মুস্তাফিজ ১০ রানে নেন ৩ উইকেট। আর আরাফাত সানি, মুকিদুল ইসলাম, মোহাম্মদ নবি ও লুইস গ্রেগরি নেন ১ টি করে উইকেট নেন।

0Shares