এসএসসি পরীক্ষার্থীদের বাস খাদে, আহত ১০

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক ::  ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী একটি বাস খাদে পড়ে যায় বলে খবর পাওয়া গেছে।

এ সময় বাসে থাকা শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ আহত হয়েছে অন্তত ১০ জন।

আজ মঙ্গলবার সকালে ধামরাই-বালিয়া আঞ্চলিক সড়কের বাটুলিয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। বাসটির টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায় বলে জানা গেছে।

ধামরাই থানার কাওলিপাড়ার ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা জানান, আশুলিয়ার বসুন্ধরা মডেল স্কুল, আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজ, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ও উইজডম স্কুল অ্যান্ড কলেজের ৩৩ জন এসএসসি পরীক্ষার্থীসহ কয়েকজন শিক্ষক ও অভিভাবক নিয়ে বাসটি ধামরাইয়ের কুশুরিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। বাটুলিয়া এলাকায় পৌঁছালে বাসটির সামনের ডান পাশের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে গেলে পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

ধামরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা সামিউল হক জানান, দুর্ঘটনায় আহত সবাইকে উদ্ধার করা হয়েছে। পরীক্ষার্থীরা সবাই পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে ৩জন বেশি আহত থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেয়া হয়েছে।

ঢাকা জেলার সিভিল সার্জন আবু হোসেন মো. মইনুল আহসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দশ সদস্যের একটি চিকিৎসক দল নিয়ে ঘটনাস্থল এবং পরীক্ষা কেন্দ্রে যাই। আহতদের মধ্যে সবাই পরীক্ষায় অংশ নিয়েছে। তবে এক ছাত্রের বাম হাত এবং এক ছাত্রীর ডান পা ভেঙে গেছে। তবে চিকিৎসা দেয়ার পর তারা নিজেরাই পরীক্ষায় অংশ নিয়েছে বলে জানান তিনি।

 

0Shares