নাট্যায়ন সিলেটের সভাপতি তুহিন সম্পাদক তন্ময়, সাংগঠনিক শিপু

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: ‘নাটক মানে জীবন, নাটক নিয়ে নাট্যায়ন’-শ্লোগানকে সামনে নিয়ে ১৯৮০ সালের ৫ মে যাত্রা করা ঐতিহ্যবাহী নাট্যসংগঠন নাট্যায়ন সিলেটের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের সদ্যসাবেক সভাপতি নজরুল ইসলাম মনজুর ও সাধারণ সম্পাদক চম্পক সরকার।
নতুন কমিটিতে তুহিন খানকে সভাপতি, এখলাছ আহমেদ তন্ময়কে সাধারণ সম্পাদক এবং নুরুল হক শিপুকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি মো. বদরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. রাসেল হামিদ, অর্থ সম্পাদক রেদোয়ান তাবাস সুম বর্ণি, প্রচার সম্পাদক লোকমান আহমদ, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মনজুর ও চম্পক সরকার। এই কমিটি আগামী দুইবছরের জন্য অনুমোদন করা হয়।
সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের পরিচালক ও নাট্যায়ন সিলেটের সদ্যসাবেক সাধারণ সম্পাদক চম্পক সরকার বলেন, নাট্যায়ন সিলেট সবসময় নীতি ও আদর্শে অটল। এই সংগঠনর সুনাম অক্ষুন্ন রাখতে আমার সবসময় বদ্ধপরিকর। আজ আমরা আপনাদের হাতে যে দায়িত্ব অর্পণ করছি, আমাদের বিশ্বাস আপনারা অবশ্যই এই সুনাম অক্ষুন্ন রাখবেন।
সমাপনী বক্তৃতায় সদ্যসাবেক সভাপতি নজরুল ইসলাম মনজুর বলেন, নাট্যায়ন সিলেট একটি গর্বের নাম। সেই গৌরব আমাদের অগ্রজরা যেভাবে ধরে রেখেছেন। আমরাও ধরে রাখার চেষ্টা করেছি। আশাকরি আপনারও তা ধরে রাখবেন। বিজ্ঞপ্তি

0Shares