জেলরোড ও সোবহানীঘাট থেকে আটক ২

dial dial

sylhet

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)-এর পৃথক অভিযানে সিলেটে নগর থেকে দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। আটককালে তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

সংবাদবিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গতকাল শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত একটি টিম সিলেট নগরের বন্দরবাজার জেলরোড থেকে মালেক মিয়া (৩০) নামের এক মাদকবিক্রেতাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৭০ পুরিয়া গাঁজা আটক করা হয়। আটক মালেক মিয়া এসএমপি’র শাহপরাণ থানার সৈয়দপুর এলাকার মিয়াসাব কালাভাইয়ের বাসার বাসিন্দা মৃত আশিদ আলীর ছেলে।

পরে মালেক মিয়াকে আসামি করে করে এসআই আকবর হোসেন বাদি হয়ে সিলেট কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে গতকাল শনিবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের আরেকটি টিম সিলেট নগরের সোবানীঘাট থেকে আলী সুমন ওরফে কটকটি সুমন (৩৯) নামে এক মাদকবিক্রেতাকে আটক করে । সুমন নগরের ছড়ার পাড় এলাকার সুগন্ধা-৫ এর বাসিন্দা মৃত জমির আলী ওরফে আমির আলীর ছেলে। আটককালে তার কাছ থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, সুমন মাদকবিক্রি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে এসএমপি’র কোতয়ালি মডেল থানায় মামলা রয়েছে।
পরে সুমনকে আসামি করে এসআই সারোয়ার হোসেন ভূইয়া সিলেট কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

0Shares