অবশেষে চলে গেলেন ইরফান খান না ফেরার দেশে

dial dial

sylhet

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:: বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা ইরফান খান। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৩ বছর। মাত্র চার দিন আগে তাঁর মা জয়পুরে মারা যান। লকডাউনের কারণে সেখানে পৌঁছতে পারেননি ইরফান। তবে বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি করা হয়, অসুস্থতার জন্যই মায়ের শেষকৃত্যে যেতে পারেননি  অভিনেতা।ব্রেনে টিউমার নিয়ে বেশ কয়েক বছর ধরে লড়াই করেছেন ইরফান।

সুস্থ হয়ে ‘আংরেজি মিডিয়াম’ ছবির মধ্যে দিয়ে কামব্যাকও করেছিলেন। কিন্তু মঙ্গলবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন কোলন ইনফেকশন নিয়ে। বুধবার সকালে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। দুই ছেলে আর স্ত্রীকে রেখে ইরফানকে চলে যেতে হল না ফেরার দেশে।

কিছুদিন আগে টুইটারে ইরফান লেখেন, “জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে  দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়। জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশে থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।” ফিরে এসেছিলেন ইরফান। তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ‘আংরেজি মিডিয়াম’ লকডাউনের জেরে থিয়েটার রিলিজ হয়নি।

0Shares