সিলেট বিভাগে রেকর্ড করোনায় ১দিনে ১১৫জনসহ মোট সনাক্ত ২২৪জন

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, মে ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে  নতুন করে আরো ১৬জন করোনা পজেটিভ ধরা পড়েছেে। আজ শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষায়  ১৬৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৬  জনের করোনা পজেটিভ ধরা পড়ে । বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক।

এর মধ্যে সিলেটে ৮ জন, সুনামগঞ্জের ১ জন ও হবিগঞ্জ জেলার ৭ জনসহ মোট ১৬জন।

অন্যদিকে সিলেট বিভাগের ৬৬৭টি নমুনা ওসমানী মেডিকেল কলেজের ল্যাব থেকে এবং সিলেট বিভাগের অন্যান্য জেলা থেকে আরও প্রায় ৪০০টি নমুনা ঢাকায় পাঠানো হয়। এগুলোর মধ্যে মোট ৯৯টি পজেটিভ করোন রোগী সনাক্ত হয়েছেন বলে জানা গেছে।  এর আগে গত বৃহস্পতিবার সিলেটে মোট ১০৯জন করোনা পজেটিভ ধরা পড়ে। আজ সিলেটে ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষায় ১৬ জন এবং ঢাকা থেকে সিলেটের আরো ৯৯জন পজেটিভ ধরা পরে। এ নিয়ে সিলেট বিভাগজুড়ে করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন ২২৪জন।

এতে জানা যায়, ঢাকা থেকে আক্রান্তদের মধ্যে মৌলভীবাজারের ৫ জন, সুনামগঞ্জের ৫ জন ও হবিগঞ্জ জেলার ১২ জনসহ মোট ২১জনের তথ্য জানা গেছে। তবে এই মুহূর্তে বাকিদের তথ্য সম্পর্কে এখনো জানা যায়নি।

এদিকে সিলেট ওসমানি মেডিকেল ল্যাব থেকে মোট ১৬জনের মধ্যে  সিলেটে ৮ জন, সুনামগঞ্জের ১ জন ও হবিগঞ্জ জেলার ৭ জন পজেটিভ রয়েছেন।

0Shares