সিলেটের যেসকল এলাকায় করোনার পজেটিভ আক্রান্ত

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জুন ৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসের আক্রমণ থেকে রেহাই পাচ্ছে না কেউই। যত দিন যাচ্ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা তেমন বেড়েই চলছে।   আজ শনিবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৬৬ জনের পজেটিভ এবং বাকি ১১৮ জনের নেগেটিভ আসে। আক্রান্তের মধ্যে ১১জন মহিলা এবং ৫৫জন পুরুষ রয়েছেন। তারা সকলেই সিলেট জেলার বাসিন্দা।

এদিকে সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তে মোট পজেটিভ সনাক্ত হয়েছেন ১হাজার ৪১৩জন। শুধুমাত্র সিলেট জেলায়  করোনা রোগী আক্রান্ত হয়েছেন ৮৪৯ জন এবং মারা গেছেন ২৩ জন।

শনিবার যেসব এলাকায় পজেটিভ হয়েছেন সেসব স্থান হল। ফেঞ্চুগঞ্জ ৩ জন এর মধ্যে ১জন ব্যাংক কর্মকর্তা রয়েছেন।বিয়ানীবাজার ২ জন, ভৈরাগী বাজার ১জন, গোয়াইনঘাট ১জন, বিশেষ বাহিনী সদস্য ৭ জন,প্রশাসনিক বিভাগের বিশেষ বাহিনী ৩ জন, চিকিৎসক ৪ জন, পুলিশ সদস্য ৫ জন, ফায়ার সার্ভিস কর্মী ৫জন।

এছাড়া সিলেট সদরের মধ্যে  খারপাড়া ১জন,টিলাগড় ২জন, পাঠানটুলা ৪ জন, আলমপুর ১জন, কাজীটুলা ১জন,জামতলা ১জন, দক্ষিণ সুরমা লাউয়াই ২ জন, মোল্লারগাও ১জন, শিবগঞ্জ ৩জন, ছড়ারপাড় ১জন, চৌকিদেখী ১জন, পীর মহল্লা ৩জন, শাহজালাল উপশহর ২ জন, তালতলা ৪জন, মির্জাজাঙ্গাল ১ জন, কাজী ইলিয়াস ১জন, মিরবক্সটুলা ১জন, পপুলার মেডিকেল সেন্টার ১জন, এয়াপোর্ট ১জন,বাকি ৮জন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের।

এদিকে সিলেট বিভাগীয় স্বাস্থ্য কার্যালয় সূত্র অনুযায়ী, সিলেট বিভাগের মধ্যে আক্রান্ত ১৪১৩ জনের মধ্যে সিলেট জেলায় ৮৪৯জন এবং মারা  গেছেন ২৩ সুনামগঞ্জ জেলায় ২৭০জন এবং মারা গেছেন ২ জন হবিগঞ্জ জেলায় ২০৮ জন  এবং মারা গেছেন ২ জন মৌলভীবাজার জেলায় ১৫২জন ও মারা গেছেন ৪জন।