সিলেটের কানাইঘাটে রেকর্ড ১দিনে ৩৪ আক্রান্ত

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: এবার কানাইঘাটে করেনা ভাইরাসে ব্যাপক মানুষ আক্রান্ত হয়েছেন। আজ সোমবার রাত পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৬০ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।

তার মধ্যে সিলেটে কানাইঘাট উপজেলায় আজ সর্বোচ্চ ৩৪ জন আক্রান্ত হয়েছেন। বিশ্বনাথ ১জন, বালাগঞ্জ ১জন গোয়াইনঘাট ১জন, জকিগঞ্জ ১জন, বিয়ানীবাজার ১জন, ফেঞ্চুগঞ্জ ৩জন, গোলাপগঞ্জ ৪জন, সিলেট সদরে ১২জন, এবং সুনামগঞ্জ ১জন ও মৌলভীবাজারের ১জন আক্রান্ত হয়েছেন। সিলেট সদরের মধ্যে আখালিয়া ১জন,কাজলশাহ ১জন, শাহী ঈদগাহ ১জন, মিরবক্সটুলা ৩জন, প্রাইভেট হাসপাতালের ২জন,সরকারি হাসপাতালের আরো ২জন আক্রান্ত হয়েছেন।

এছাড়াও আক্রান্তের মধ্যে ২জন চিকিৎসক, ৯জন পুলিশ কর্মকর্তা, ১জন ইউপি চেয়ারম্যান, ১ জন ব্যাংক কর্মকর্তা ও ২জন সরকারী কর্মকর্তা রয়েছেন।

করোনায় আক্রান্ত ৬০ জনের পজেটিভের মধ্যে ৫৪ পুরুষ জন ও  মহিলা ৬ জন রয়েছেন। সিলেট জেলার ৫৮ জন সুনামগঞ্জ ১জন ও মৌলভীবাজারের ১জন আক্রান্ত হয়েছেন ।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংংখ্যা দাড়ালো ১৬০৬ জন। এর মধ্যে  সিলেটে ৯৪১ জন এবং মারা গেছেন ২৬ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩০৫ জন, মারা গেছেন ৩ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন ও মারা গেছেন ২ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৫৩ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares