সিলেটে আবারো চিকিৎসক,বিশেষ বাহিনীসহ আক্রান্ত ৪৭ ও মৃত ১জন

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আজ ৪৭ জন রোগী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন আরো ১জন।

আজ শনিবার পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাব থেকে আসা  নমুনা পরীক্ষা শেষে সিলেটে আরো এই ৪৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এতে মোট ১৮৪জনের নমুনা পরীক্ষা করা হলে ৪৭ জনের পজেটিভ আসে বাকি ১৪৪ জনের আসে নেগেটিভ। এদের মধ্যে  পুরুষ ৩৯ জন ও মহিলা ৮ জন রয়েছেন। তারা সকলেই সিলেট জেলার।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২হাজার ১৯০ জনে দাড়ালো। এদের মধ্যে সিলেট জেলায় ১ হাজার ৩৫২জন এবং এবং মোট মারা গেছেন ৩৬ জন।

এদিকে যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হল- নগরীর হাউজিং এস্টেট ১জন, বিশেষ বাহিনী ৫জন, বটেশ্বর এলাকায় ১২জন, বিয়ানী বাজার ৮জন, বালাগঞ্জ ১জন, জকিগঞ্জ ৫জনের মধ্যে ১জন চিকিৎসক, গোয়াইনঘাট ৫জন, ফেঞ্চুগঞ্জ ৪জন, জৈন্তাপুর ১জন, গোলাপগঞ্জ ৪জন, বাকি ১ শহীদ শামসুদ্দিনে ভর্তি রয়েছেন।

অন্যদিকে আজ সন্ধ্যায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আইসিইউতে  চিকিৎসাধীন অবস্থায় ১জন মারা যান। তিনি সিলেট নগরীর বাসিন্দা।

এনিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৩৫২ জন এবং মারা গেছেন ৩৬ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৪৩৩ জন, মারা গেছেন ৪ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২২৭ জন ও মারা গেছেন ৩ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৭৮ জন এবং মারা গেছেন ৪ জন।

 

0Shares