সিলেটে হচ্ছে না রেড জোনগুলোতে লকডাউন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

রেডজোনে সিলেটে হচ্ছে না লকডাউন  অথ্যৎ এখনও কার্যকর সিদ্ধান্ত নেয়া হয়নি লকডাউনে। এ বিষয়ে সিদ্ধান্ত পরে নেয়া হবে  বুধবার (১৭ জুন ২০২০ইং) সিলেটের সিভিল সার্জন ড. প্রেমানন্দ মণ্ডল এ কথা জানান।

গতকাল মঙ্গলবার (১৬শে জুন ২০২০ইং) সিলেট সার্কিট হাউসে অনুষ্ঠিত মাল্টিসেক্টরাল কমিটির সভায় আগামীকাল বৃহস্পতিবার (১৮ জুন ২০২০ইং) থেকে নতুন করে লকডাউন নীতিমালা কার্যকর হওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়। তবে আজ মাল্টিসেক্টরাল কমিটি সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে।সে  বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানান সিভিল সার্জন।

তবে সভায় আলোচনায় সিদ্ধান্তগুলো আজ প্রস্তুত করে সিভিল সার্জন অফিসে পাঠানো হয় এবং সেখান  থেকে অনুমোদন করে বৃহস্পতিবার তা কার্যকর করার কথা ছিলো।

এবিষয়ে ড. প্রেমানন্দ মণ্ডল বলেন, নাগরিক সুবিধা, ব্যাংকিং খাতসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে বৃহস্পতিবার থেকে লকডাউনের সিদ্ধান্ত থেকে সরে আসা হয়েছে। সিলেট জেলার আপাতত রেড জোনগুলোতে  লকডাউন করা হচ্ছে না। এ বিষয়ে সিলেট জেলার মাল্টিসেক্টরাল কমিটির পরবর্তী সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে সিলেট সিটি করপোরেশনে অনুষ্ঠিত এক বৈঠকে নগরীতে আগামী বৃহস্পতিবারের বদলে শনিবার থেকে লকডাউনের প্রস্তাব দেয়া হয়। এ বিষয়ে আজ ঢাকায় সিটি করপোরেশনের পক্ষ থেকে প্রস্তাবনার চিঠি পাঠানোর কথা ছিল বলে জানা যায়।

0Shares