সিলেটে আবারো করোনায় ১৩০জন সনাক্ত, আক্রান্তের বেশী সিলেট জেলায়

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে ২৪ ঘন্টায় দুটি ল্যাবে করোনায় মোট আক্রান্তে সনাক্ত হয়েছেন ১৩০ জন। এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৭৯জন এবং শাহজালাল বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫১জন।

মঙ্গলবার (২৩ জুন) রাত পর্যন্ত সিলেট ওসমানি মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩০৮টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ২৮২জনের নমুনা পরীক্ষা করা হলে ৭৯ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ২০৩ জনের আসে নেগেটিভ। এর মধ্যে ১৮জন মহিলা এবং ৬২ জন পুরুষ আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাব থেকে ১৭৮ স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হলে  ৫১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো  ৩ হাজার ৫৭৪ জন এবং মার যান ৬০জন। তবে আক্রান্ত এবং মৃতের মধ্যে সিলেট জেলায় সবচেয়ে বেশী রয়েছে ।

সারা দেশের ন্যায় সিলেটের হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় লকডাউন ঘোষনা করা হলেও সিলেটে এখনো লকডাউনের বিষয়ে কোন সিদ্ধান্ত গ্রহন করা হয়নি। যেখানে সিলেট জেলা সবচেয়ে বেশী আক্রান্ত ও মৃত রয়েছেন সেখানে দিনদিন আরো বেড়েই চলছে। সেখানে প্রশাসনের পক্ষ থেকে নেই কোন উদ্যোগ।এভাবে চলতে থাকলে সিলেট জেলা  করোনা আক্রান্তে ভয়াবহ পরিস্থিতির রূপ আকার ধারন করবে।

0Shares