বিভাগজুড়ে করোনায় আক্রান্তে সবচেয়ে এগিয়ে সিলেট জেলা

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে শনিবার পর্যন্ত  করোনায় ১৪৮ জনের পজেটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১০৭ জন এবং শাহজালাল বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪১ জন।

শুক্রবার (২৬শে জুন ২০২০ইং) রাত পর্যন্ত দুটি ল্যাবে ২২৬ টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ৬৫৮জনের নমুনা পরীক্ষা করা হলে ১৪৪ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। এ নিয়ে সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪হাজার ০৫৪জন দাড়ালো এবং মৃত্যুবরন করেছেন ৬৩জন।

শনিবার (২৭শে জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেট দুটি ল্যাবে ২২৬ টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ৫৬৪ জনের নমুনা পরীক্ষা করা হলে ১৪৮ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ৪১৬ জনের আসে নেগেটিভ।

এনিয়ে ২৪ ঘন্টায় সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৪, মৌলভীবাজার জেলায় ৪জন এবং সিলেট জেলায় ১১০জন। এনিয়ে মোট আক্রান্ত হয়েছেন ১৪৮জন।

যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হলো – সিলেট জেলা : সিলেট নগরীতে ৪২জন, দাসপাড়া ১জন,বিয়ানীবাজার ২৬ জন, দক্ষিণ সুরমা ২জন, বিশ্বনাথ ৯জন, বালাগঞ্জ ৩জন, জকিগঞ্জ ১জন, গোলাপগঞ্জ ২জন,জালালাবাদ বলাউড়া ১জন, গোয়াইনঘাট ২জন, বটেশ্বর ১জন, বিশেষ বাহিনী সদস্য ১৫জন, শাহপরান খাদিমপাড়া ২জন, খোজাখলা ১জন।

সুনামগঞ্জ জেলা : ছাতক ১০জন,সুনামগঞ্জ সদর ৬জন, জগন্নাথপুর ৪জন, দোয়ারাবাজার ৪জন, দিরাই ৫জন, তাহিরপুর ৩জন, বিশম্বরপুর ২জন, হবিগঞ্জ জেলা : বাহুবল ১জন, মৌলভীবাজার জেলা : মৌলভীবাজার সদরে ৩জন, বড়লেখা ১জন।

এনিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২হাজার ২৯০জন এবং মারা গেছেন ৫২জন। আর সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪ হাজার ২০৬ জন এবং মারা গেছেন  ৬৭ জন।

 

 

 

0Shares